শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে বিয়ের প্রলোভন দেখিয়ে মাসব্যপি গৃহবধূকে ধর্ষণ আটক-২

রাজশাহীতে বিয়ের প্রলোভন দেখিয়ে মাসব্যপি গৃহবধূকে ধর্ষণ আটক-২

মাসুদ রানা রাব্বানী : বিয়ের প্রলোভন দেখিয়ে মাসব্যপি (২৯)নামের এক গৃহবধূকে ভাড়া বাড়িতে রেখে মাপব্যপি ধর্ষণের দায়ে দুইজনতে আটক করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাত দেড়টার দিকে রাজশাহী নগরীর মতিহার থানাধিন নতুন বুধপাড়া এলাকার একটি বাড়ি থেকে ওই নারীকে উদ্ধার করেছে মতিহার থানার এসআই ওয়ারেছ ও সঙ্গীয় ফোর্স। এ সময় ধর্ষকের মা নার্গিস সুলতানা (৫০) ও তার বোন হাসি (৩০) কে আটক করা হয়েছে।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়েছে ধর্ষক মোঃ রফিকুল ইসলাম রাজু (৩০), সে মতিহার থানাধিন নতুন বুধপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে।

এ ঘটনায় আজ শুক্রবার সকাল ৯টায় মতিহার থানায় ওই গৃহবধূ বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ধর্ষিতা গৃহবধূ জানায়, কুষ্টিয়া জেলার চর-দৌলতপুর থানার উদায়ন নগর গ্রামের বাসিন্দা সে। তার পিতার নাম মোঃ শুকুর আলী। তার স্বামী সংসার আছে। গত প্রায় দুইমাস পূর্বে মোবাইল ফোনে রাজুর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। এরই ধারাবাহিকতায় রাজু কুষ্টিয়া তাদের গ্রামে যায় এবং বিয়ের প্রস্তাব দেয় গৃহবধূকে। পরে সুযোগ বুঝে স্বামী সংসার ফেলে গৃহবধূ প্রেমের টানে প্রেমিক রাজুর হাত ধরে পালিয়ে আসে রাজশাহীতে।

ধর্ষিতা আরো বলে, রাজশাহীতে আসার পর বিয়ের করা কথা বলে রাজু বুধপাড়া এলাকায় একটি ঘর ভাড়া করে সেখানে গত ১ মাস ৫ দিন ধরে আমার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে আসছে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান জানায়, স্থানীদের দেয়া তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজু একটি মেয়েকে ভাড়া বাড়িতে রেখে দেহ ব্যবসা চালাচ্ছে । এমন তথ্যের ভিত্তিতে নগরীর বুধপাড়া এলাকায় ওই বাড়িতে অভিযান চালিয়ে এক নারীকে উদ্ধার করা হয়। এ সময় রাজুর মা-বোনকে আটক করে থানা নিয়ে আসা হয়। তবে রাজু পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে গৃহবধূ জানায়, বিয়ের প্রলোভন দিয়ে গত ১ মাস ৫দিন যাবত ওই বাড়িতে আটকিয়ে রাজু তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে আসছে।

ওসি আরো বলেন, এ বিষয়ে ওই নারী বাদি হয়ে মতিহার থানায় ৯/১ (৩০) ধারায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলা নং- ৬০, তাং: ২৭-০৯-২০১৯।

ধর্ষণ কাজে সহযোগীতার অভিযোগ এবং বিয়ে না করে সংসার করার ঘটনায় পুলিশকে তথ্য না দেওয়ার অপরাধে রাজুর মা-বোনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ শুক্রবার দুপুর ১টার দিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাশাপাশি ওই গৃহবধূকে শারীরিক চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে (ওসিসি) ওয়ার্ডে ভর্তি বলেও জানায় ওসি।

মতিহার বার্তা ডট কম – ২৭ সেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply